ডিসেম্বর ১, ২০২০

করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে দিলেন নেইমার

সারা বিশ্ব যখন করোনা আতঙ্কে ভুগছে তখন নেইমার এই ভাইরাসকে দেখাচ্ছেন বুড়ো আঙুল। কারও সাথে দেখা করা, কাছাকাছি যাওয়া বা সংস্পর্শে আসার যে সতর্কতা জারি রয়েছে, তাকে মোটেই পাত্তা দিচ্ছেন না নেইমার।

ব্রাজিলের এই ফুটবল তারকা বন্ধুদের সাথে কাটানো আনন্দময় মুহূর্তের কিছু ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে দেখা যায় তিনি বন্ধুদের সাথে আনন্দ উল্লাস করছেন, সানবাথ নিচ্ছেন, ভলিবল খেলছেন। পিএসজির এই তারকা ফুটবলারের এমন কাণ্ডে সবাই হতবাক। করোনার সাথে সারা বিশ্ব যেখানে লড়াই করছে সেখানে তার এমন ছবি ভক্তদের আহত করেছে।

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ইউরোপে সবচেয়ে বেশি। ফ্রান্সের অবস্থাও ভালো না হওয়ায় নেইমার ব্রাজিলে চলে আসেন। ব্রাজিলে গিয়ে তাকে ‘আইসোলেশনে’ থাকতে হচ্ছে। কিন্তু এই ছবিগুলো দেখে কে বলবে তিনি তা সত্যিই মানছেন?

ব্রাজিলেও যে করোনা পরিস্থিতি খুব ভালো তা কিন্তু নয়। প্রায় সাড়ে ৩ হাজারের মতো মানুষ এখানে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ৯৩ জন। বিশ্বের অন্যান্য দেশের মতো ব্রাজিল সরকারও জনগণকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। সেই হিসেবে তারও ঘরে বসে থাকার কথা। কিন্তু সেই নির্দেশ তিনি মানছেন কোথায়!

বাংলাদেশ রিপোর্ট

সবগুলো লেখা দেখুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

যুক্ত থাকুন

নির্ভরযোগ্য সংবাদের জন্য আমাদের সাথে যুক্ত থাকুন।

বাংলাদেশ রিপোর্ট পরিবারে যুক্ত থাকুন:

সামাজিক যোগাযোগ মাধ্যম আমরা আছি নানান কনটেন্ট আর পরামর্শ নিয়ে । আমাদের সাথে যুক্ত হতে নিচের আইকনগুলোতে ক্লিক করুন:

বাংলাদেশ রিপোর্ট

পরীক্ষামূলক কার্যক্রম চলছে। যেকোনো পরামর্শ এবং অভিযোগ সাদরে গ্রহণ করা হবে। ধন্যবাদ।