দ্বিতীয় ডোজ নিয়েও করোনা আক্রান্ত আলমগীর

করোনার দ্বিতীয় ডোজ নেওয়ার পরও করোনা আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক আলমগীর। সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্যটি জানিয়েছেন তার স্ত্রী ও কিংবদন্তি গায়িকা রুনা লায়লা।

ফেসবুক পোস্টে রুনা লায়লা লিখেছেন, আলমগীর সাহেবের করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন তিনি। হাসপাতালটির ডাক্তার, নার্স ও কর্মীরা তাকে পর্যবেক্ষণ করছেন এবং যত্ন নিচ্ছেন।

রুনা লায়লা আরও লিখেছেন, তিনি এখন ভালো আছেন। পরিবার হিসাবে আমরা চাই, তার প্রাথমিক ও সম্পূর্ণ সুস্থতার জন্য দোয়া করবেন সবাই। সবার সম্মিলিত প্রার্থনা তাকে দ্রুত নিরাময় করবে ইনশাআল্লাহ।

এর আগে গেল ১৪ ফেব্রুয়ারি সস্ত্রীক করোনা টিকার প্রথম ডোজ গ্রহণ করেছিলেন আলমগীর। এরপর গত ১৭ এপ্রিল তারা দ্বিতীয় ডোজটি নেন।

Next Post

নিজেদেরই চ্যাম্পিয়ন ঘোষণা করলো উলভস!

মঙ্গল এপ্রি ২০ , ২০২১
ইউরোপীয় সুপার লিগে নাম লিখিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ছয় দল। তাই আন্তর্জাতিক ফুটবল ফেডারেশন (ফিফা) এবং উয়েফার টুর্নামেন্টসমূহের সকল ট্রফি ফেরত দিতে বলা হয়েছে এমন দলের তালিকায় আছে তারাও। এই সুযোগে নিজেদের ২০১৮-১৯ মৌসুমের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করলো উলভস! আজ মংগলবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স বা সংক্ষেপে উলভসের ভেরিফাইড টুইটার একাউন্ট […]
FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail