নিজেদেরই চ্যাম্পিয়ন ঘোষণা করলো উলভস!

ইউরোপীয় সুপার লিগে নাম লিখিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ছয় দল। তাই আন্তর্জাতিক ফুটবল ফেডারেশন (ফিফা) এবং উয়েফার টুর্নামেন্টসমূহের সকল ট্রফি ফেরত দিতে বলা হয়েছে এমন দলের তালিকায় আছে তারাও। এই সুযোগে নিজেদের ২০১৮-১৯ মৌসুমের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করলো উলভস!

আজ মংগলবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স বা সংক্ষেপে উলভসের ভেরিফাইড টুইটার একাউন্ট থেকে আনুষ্ঠানিকভাবে দলের তথ্যে পরিবর্তন আনা হয়। সেখানে নিজেদের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করেছে উলভস। কারণ, সুপার লিগে যাওয়া ছয়টি ইংলিশ দলের মধ্যে রয়েছে আর্সেনাল, চেলসি, লিভারপুল, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহ্যাম হটস্পার। ২০১৮-১৯ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ট্রফির দৌড়ে এই ছয়টি ক্লাবের পরেই যাত্রা সমাপ্ত করেছিলো নুনো এস্পিরিতো সান্তর দল। ফিফা এবং উয়েফার নির্দেশ অনুসারে ট্রফি ফেরত দিলে চ্যাম্পিয়ন বলতে উলভসই থাকে!

অবশ্য এমন রসিকতা করেছে রিয়াল বেটিসও। লা লিগার তিন দল অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা ছাড়াই তারা পয়েন্ট টেবিল প্রকাশ করেছে, যেখানে নিজেরা উঠে এসেছে তিনে। এমন মজার ইঙ্গিত একটাই- ইউরোপীয় সুপার লিগের বিরোধিতা করছে দলগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *