ফরিদা পারভীনের ফুসফুস ৫০ শতাংশ সংক্রমিত

করোনাভাইরাসে আক্রান্ত প্রখ‌্যাত লালনশিল্পী ফরিদা পারভীনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১২ এপ্রিল) রাজধানীর ইউনিভার্সেল মেডিক‌্যাল কলেজে ভর্তি করা হয় এই শিল্পীকে।

ফরিদা পারভীনের ছেলে ইমাম জাফর নোমানী এ তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘আজ সিটি স্ক্যান করানোরে পর দেখা যায় আম্মার ফুসফুসের প্রায় ৫০ শতাংশ সংক্রমিত হয়েছে। তাই ডাক্তারের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করিয়েছি। আম্মার সুস্থতার জন‌্য সবার কাছে দোয়া চাই।’

শরীরে জ্বর অনুভব হওয়ায় গত ৭ এপ্রিল করোনার নমুনা জমা দেন ফরিদা পারভীন। গত ৮ এপ্রিল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

ফরিদা পারভীনকে বলা হয় লালন কন্যা৷ লালন ফকিরের গান গেয়ে দেশে-বিদেশে খ্যাতি পেয়েছেন৷ ক্ল‌্যাসিক ও আধুনিক গানেও নন্দিত তিনি। ১৯৮৭ সালে ফরিদা পারভীন সংগীতাঙ্গনে বিশেষ অবদানের জন্য একুশে পদক অর্জন করেন। এছাড়া ২০০৮ সালে তিনি জাপান সরকারের পক্ষ থেকে ‘ফুকুওয়াকা এশিয়ান কালচার’ পুরস্কার পেয়েছেন। সেরা প্লে-ব্যাক গায়িকা হিসেবে ১৯৯৩ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এই শিল্পী।

Next Post

সিরাজগঞ্জে সুইপারের হাতে মৃতদেহের নমুনা সংগ্রহের ভার!

সোম এপ্রি ১২ , ২০২১
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব জেনারেল হাসপাতালে মৃতদেহের নমুনা সংগ্রহ করেন হসপিটালের সুইপার রানা হরিজন। সম্প্রতি হাসপাতালে মানবদেহের ডিঅক্সিরাইবোনিউক্লিক অ্যাসিড (ডিএনএ) এর নমুনা সংগ্রহ ও সংরক্ষণে গাফিলতির অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এতেই উঠে এসেছে এই সুইপারের নাম। অভিযোগ রয়েছে, হাসপাতালে মৃতদেহের নমুনা সংগ্রহ […]
FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail