ফারুকের মৃত্যুর গুজব, ছেলে বলল ‘আব্বু ঠিক আছে’

বরেণ্য অভিনেতা ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। যদিও সন্ধ্যায় (৮ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে হঠাৎ করেই এই অভিনেতার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ে।

ফারুক বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে তিনি গত কয়েক দিনের তুলনায় কিছুটা ভালো আছেন বলে জানিয়েছেন তার ছেলে রওশন হোসেন পাঠান শরৎ।

শরৎ বলেন, ‘আব্বু ডাক্তারদের ডাকে সাড়া দিয়েছেন, হাত নেড়েছেন। আব্বুর শারীরিক অবস্থা উন্নতির দিকে। তবে পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুদিন সময় লাগবে। মানুষ কেন না-জেনে এমন খবর প্রকাশ করেন? এমন খবরে আমরা কষ্ট পাই। আপনারা আব্বুর জন্য দোয়া করবেন।’

এদিকে গুজবে কান না-দেয়ার অনুরোধ জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, ‘ফারুক ভাইয়ের শারীরিক অবস্থা উন্নতির দিকে। এমন সময় আমাদের উচিত গুজব না ছড়িয়ে তার জন্য দোয়া করা। তার পরিবারের পাশে থাকা।’

বরেণ্য এই অভিনেতার রোগ মুক্তির জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে দোয়া প্রার্থনা করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক।

টিবি রোগে আক্রান্ত নায়ক ফারুক নিয়মিত চেকআপের জন্য গত ৪ মার্চ সিঙ্গাপুর যান। ১৩ মার্চ মেডিক্যাল টেস্টে তার টিবি ইনফেকশন ধরা পড়ে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে বেশ কয়েক দফা অসুস্থ হয়েছেন ফারুক। গত বছরের নভেম্বরে করোনায় আক্রান্ত হন তিনি। করোনা থেকে সুস্থ হয়ে কিছুদিন ভালো ছিলেন বর্ষীয়ান এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *