আগস্ট ৭, ২০২০

বাধার মুখে বন্ধ আকিজের হাসপাতালের কাজ

রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসার জন্য আকিজ গ্রুপের হাসপাতাল নির্মানের কাজে স্থানীয় লোকজন। আজ বেলা ১টার দিকে শ’ দুয়েক লোক এসে হাসপাতাল নির্মানের বিরুদ্ধে প্রতিবাদ জানায়। এই ঘটনার পর হাসপাতাল নির্মাণের কাজ বন্ধ করে দেওয়া হয়।

স্থানীয়রা জানান, হাসপাতালে লোকজন আসার পর সেখানে আসেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউল্লাহ শফি। তিনি তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য এখানে হাসপাতাল হচ্ছে শুনে হাজারখানেক লোক জড়ো হয়েছিলো। আমি এসে তাদের শান্ত করি।

স্থানীয় লোকজন নিয়ে তিনিই এসেছেন এমন অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, এই লোকজন আমার না, তারা স্থানীয়। কিন্তু এটা যেহেতু মহল্লা, তাই এখানে করোনাভাইরাসে আক্রান্তদের হাসপাতাল হওয়া ঠিক হবে না।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপ করোনায় আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য রাজধানীর তেজগাঁওয়ে নিজস্ব দুই বিঘা জমিতে ৩০১ শয্যার একটি হাসপাতাল নির্মান শুরু করেছে। আকিজগ্রুপ আশা করছে, ২ সপ্তাহের মধ্যে হাসপাতালটি রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেওয়ার জন্য পুরোপুরি তৈরি হয়ে যাবে।

বাংলাদেশ রিপোর্ট

সবগুলো লেখা দেখুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

যুক্ত থাকুন

নির্ভরযোগ্য সংবাদের জন্য আমাদের সাথে যুক্ত থাকুন।

বাংলাদেশ রিপোর্ট পরিবারে যুক্ত থাকুন:

সামাজিক যোগাযোগ মাধ্যম আমরা আছি নানান কনটেন্ট আর পরামর্শ নিয়ে । আমাদের সাথে যুক্ত হতে নিচের আইকনগুলোতে ক্লিক করুন:

বাংলাদেশ রিপোর্ট

পরীক্ষামূলক কার্যক্রম চলছে। যেকোনো পরামর্শ এবং অভিযোগ সাদরে গ্রহণ করা হবে। ধন্যবাদ।